1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৩ অপরাহ্ন

রাজশাহীর রিয়াজুলের মরদেহ নিয়ে বিক্ষোভ, খুনীরা মাদকসহ নানান অপকর্মে জড়িত

শিমুল খান, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৩১ প্রদর্শিত সময়ঃ

রাজশাহীতে ছুরিকাঘাতে নিহত রিয়াজুলের খুনীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে রিয়াজুলের মরদেহ নিয়ে বিক্ষোভ করেন তারা। নিউ মার্কেট এলাকা থেকে বিক্ষোভ শুরু করে নগরীর বিভিন্ন সড়ক ঘুরে নগর ভবনের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন তারা। এ সময় হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বিক্ষোভকালে এলাকাবাসী অভিযোগ করেন, হত্যাকাণ্ডের সাথে জড়িতরা মাদক ব্যবসাসহ নানা রকম অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। তাদের সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কয়েকজন মাদক ব্যবসায়ীর যোগাযোগ আছে বলে জানা গেছে।

সোমবার রাত পৌনে নয়টার দিকে রাজশাহীর নিউ মার্কেট এলাকায় ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. রিয়াজুল ইসলাম (২৩) নামের ওই যুবক খুন হন। এ ঘটনায় মো. রিংকু (২৩) নামের আরেক যুবক গুরুতর আহত হয়েছেন। নিহত রিয়াজুল নিউ মার্কেট এলাকার ষষ্ঠীতলার মধু মিয়ার ছেলে। আহত রিংকুও একই এলাকার বাসিন্দা।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, নগরীর নিউ মার্কেট এলাকায় ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ হয়।

তিনি বলেন, হামলার পর তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থাতেই তার মৃত্যু হয়। রিয়াজুলের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় চাকু ও রডের আঘাতের চিহ্ন ছিল। আহত রিংকু রামেক হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

মহানগর পুলিশের মুখপাত্র জানান, হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার রাত ২টার দিকে নিহতের বাবা পাঁচজনের নাম উল্লেখ করে বোয়ালিয়া থানায় মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত নাইম নামের একজনকে ওই রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। নাইম ষষ্ঠীতলার জেলেপাড়া এলাকার রতনের ছেলে। হত্যাকাণ্ডে জড়িত বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!