1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

বরিশালে করোনার সংক্রমণ বাড়ছে

জসিম উদ্দিন, সংবাদ মুহূর্ত, বরিশাল।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৪২ প্রদর্শিত সময়ঃ

বরিশালে করোনা শনাক্তের হার বাড়তে শুরু করেছে। গত ২৪ ঘণ্টায় বরিশালে নমুনা পরীক্ষায় ১১ দশমিক ৭৬ শতাংশ মানুষের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তবে চলতি বছরে কোন রোগীর মৃত্যু হয়নি।

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিচালকের কার্যালয়ের তথ্য সংরক্ষক জাকারিয়া খান স্বপন জানান, এই হাসপাতালের করোনা ইউনিটে ৪ জন ভর্তি হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ১০২ জনের নমুনা সংগ্রহ করে ১২ জনের পজেটিভ পাওয়া গেছে, যা শনাক্তের হার ১১ দশক ৭৬ শতাংশ।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. হুমায়ুন শাহীন খান জানান, নতুন করে ২১ জন শনাক্তের মধ্য দিয়ে বিভাগে মোট শনাক্তের সংখ্যা ৪৫ হাজার ৪৪৬ জন, সুস্থ হয়েছেন ৪৪ হাজার ৬১৮ জনআর মারা গেছেন ৬৭৯ জন।

এ যাবত বরিশাল জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৬ জন। এ নিয়ে মোট শনাক্ত দাঁড়িয়েছে ১৮ হাজার ৩৮৭ জন। পটুয়াখালীতে নতুন একজন নিয়ে মোট ৬ হাজার ২৪৪ জন, ভোলায় নতুন শনাক্ত ২ জন নয়ে মোট ৬ হাজার ৮৭৩ জন, পিরোজপুরে নতুন করে কেউ শনাক্ত না হওয়ায় মোট ৫ হাজার ৩১০ জন, বরগুনায়ও নতুন শনাক্ত না হলেও মোট শনাক্ত ৩ হাজার ৯৬৬ জন এবং ঝালকাঠিতে নতুন ২ জন নিয়ে মোট শনাক্ত দাঁড়িয়েছে ৪ হাজার ৬৬৬ জন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!