1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

শরীয়তপুরে তিন বোনের পড়াশোনার দায়িত্ব নিলেন উপমন্ত্রী শামীম

এস এম শাকিল, সংবাদ মুহূর্ত, শরীয়তপুর।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৫৭ প্রদর্শিত সময়ঃ

বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর শরীয়তপুরের একটি দরিদ্র পরিবারের তিন বোনের পড়াশোনার দায়িত্ব নিলেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর ২টার দিকে পানিসম্পদ উপমন্ত্রী শামীম ওই পরিবারের ভাড়া বাড়িতে যান। পরে তার মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা, পাঁচটি শীতবস্ত্র কম্বল রুপার হাতে তুলে দেন।

এসময় উপমন্ত্রী বলেন, রুপার বাবা পরেশ চন্দ্র দে আমার কাছের লোক ছিলেন। বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা, পাঁচটি শীতবস্ত্র কম্বল রুপার পরিবারকে দিলাম এবং ফাউন্ডেশনের পক্ষ থেকে রুপার তিন বোনের পড়াশোনার দায়িত্ব নিলাম।

তিনি আরও বলেন, রুপাদের জমি অন্যায়ভাবে দখলকরা হয়েছে। আমি তাদের সঙ্গে কথা বলবো। রুপাদের জমি যেন তারা দ্রুত ফিরে পায়, সেটা করার জন্য গতকাল থেকেই কাজ শুরু করে দিয়েছি। ওরা গৃহহীন থাকবে না। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ভুমিহীন ও গৃহহীনদের ঘর উপহার দিচ্ছেন। তাই রুপাদের ঘরের ব্যবস্থা করে দিব। এই পরিবারকে সহযোগিতা করা আমার দায়িত্ব।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক গ্রামের মৃত পরেশ চন্দ্র দে ও মৃত ঝর্ণা রানী দের মেয়ে রুপা রানী দে। নড়িয়া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী তিনি। অভাব-অনটনের মধ্যেও তিনি এসএসসি-এইচএসসি পরীক্ষায় সুনামের সঙ্গে পাশ হয়।

রুপা রানী দে বলেন, ‘আজ আমি খুব আনন্দিত। কারণ সাংবাদিকদের সংবাদ প্রকাশের কারণে পানিসম্পদ উপমন্ত্রী আমার পরিবারে পাশে দাঁড়িয়েছেন। তিনি তিন বোনের পড়াশোনার দায়িত্ব নিয়েছেন। সহযোগিতা করেছেন। আমাদের বেদখল জমি উদ্ধারের দায়িত্ব নিয়েছেন। এটা যে কত বড় পাওয়া বুঝাতে পারব না।’

 

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!