1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন

হাসপাতালের বর্ধিতাংশ চালুর দাবিতে ১০ হাজার মানুষের গণস্বাক্ষর

ইমদাদুল হক মিলন, সংবাদ মুহূর্ত, মাদারীপুর।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৪০ প্রদর্শিত সময়ঃ


মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত আড়াইশ’ শয্যা চালুর দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির শেষ দিনেও ছিল বিভিন্ন শ্রেণি পেশার স্বত:স্ফুর্ত অংশগ্রহণ। এতে প্রায় ১০ হাজার মানুষ গণস্বাক্ষর দিয়েছে। গত ৬ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে শকুনী লেকপাড়ের শহীদ কানন চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করে ‘নিরাপদ চিকিৎসা চাই’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

এই গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ নেয় জেলার ২৪টি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের সদস্যরা মাদারীপুর জেলা শহরের শকুনী লেকেরপাড়, জেলখানার কোনা, পুরানবাজার, ইটেরপুল, উত্তর চিড়াইপাড়া, টুবিয়ার হাট, মাদ্রা, কুলপদ্বী, চরমগুরিয়া, পুলিশ লাইনস, সরকারি কলেজ মাঠ, বিভিন্ন স্কুল কলেজসহ শহরের বিভিন্ন স্থানে গণস্বাক্ষর কার্যক্রম পরিচালনা করে।

নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুরের সভাপতি এ্যাডভোকেট মশিউর রহমান পারভেজ বলেন, ‘দীর্ঘ দিন ধরে মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত আড়াইশ’ শয্যার ছয়তলা ভবন চালু করা হচ্ছে না। ফলে হাসপাতালের একশ’ শয্যার পুরোনো হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এতে মানুষ উন্নত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। তাই হাসপাতাল চালুর দাবিতে জেলার ২৪টি স্বেচ্ছাসেবী সংগঠন বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণস্বাক্ষর নিয়েছে। যা আমরা আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে মাাদারীপুরের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি পাঠানো হবে। এছাড়া মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত আড়াইশ’ শয্যা চালুর দাবিতে সংবাদ সম্মেলন, জনপ্রতিনিধি ও সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভার আয়োজন করব।  এর আগে হাসপাতাল চালুর দাবিতে মানববন্ধন করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!