1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:১১ অপরাহ্ন

শরীয়তপুরে অপপ্রচারের প্রতিবাদে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

এস এম শাকিল, সংবাদ মুহূর্ত, শরীয়তপুর।
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২০৬ প্রদর্শিত সময়ঃ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. আবু আলেম মাদবর (আনারস) ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে অপপ্রচার নিয়ে সংবাদ সম্মেলন হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে ইউনিয়নের জামতলা এলাকায় সংবাদ সম্মেলন করা হয়।

এসময় চেয়ারম্যান প্রার্থী ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আবু আলেম মাদবর বলেন, আমার ও আমার কর্মী সমর্থকদের বিরুদ্ধে অপপ্রচার করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুলতান মাহমুদ মাদবর (মোটরসাইকেল) ও তার সমর্থকরা। তাকে মামলার আসামি, চাঁদাবাজ বলে বিভিন্ন অপপ্রচার করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

এছাড়াও রোববার ইউনিয়নের ডিঙ্গামানিকে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেও সুলতান মাহমুদ মিথ্যাচার করেছেন বলেও অভিযোগ করেন আবু আলেম মাদবর।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, রাজনগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান গাজী মো. জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন দাদন মীরবহর ও সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মোল্লা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহিম হাওলাদার, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক শওকত মাদবর, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাদশা মোল্লা, নড়িয়া উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক মো. স্বপন দেওয়ান প্রমূখ।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!