1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যার প্রধান আসামিসহ চারজনের আত্মসমর্পণ

এইচ এম আলমগীর কবির, সংবাদ মুহূর্ত, সিরাজগঞ্জ।
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৯৫ প্রদর্শিত সময়ঃ

সিরাজগঞ্জ পৌরসভার বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চারজন আদালতে আত্মসমর্পন করেছেন। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সদর আমলী আদালত) আত্বসমর্পন করলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হোসাইন এই আদেশ দেন।

আত্মসমর্পণকারীরা হলেন সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হত্যা মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিন, রবিউল ইসলাম, সোহাগ সেখ ও কবির হোসেন।

সদর কোর্ট পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার বেলা বারটার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসাইনের আদালতে কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চারজন আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।  

গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকরা তার ওপর হামলা চালান। এসময় ধারালো অস্ত্রের আঘাতে তরিকুল ইসলাম গুরুতর আহত হন। ওইদিন রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় পরদিন নিহতের ছেলে হৃদয় খান বাদি হয়ে ৩২ জনের নাম উল্লেখসহ আরও ৪০ থেকে ৫০ জন অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!