1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

শরীয়তপুরে শেষ হলো তিনদিনের ইজতেমা

এস. এম. শাকিল, সংবাদ মুহূর্ত, শরীয়তপুর।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৯৫ প্রদর্শিত সময়ঃ

শরীয়তপুরে মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনায় আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয়েছে তিন দিনব্যাপী ইজতেমা। এতে ৩০ হাজার মুসল্লি মহান আল্লাহর কাছে নিজেদের পাপ থেকে মুক্তি ও মঙ্গল কামনায় দোয়া করেন। শনিবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টা শুরু হয় আধা ঘন্টাব্যাপী মোনাজাত। এসময় দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। ইজতেমায় মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা জেলা শুরাহ হাফেজ মাওলানা রফিকুল ইসলাম।

এবার শরীয়তপুরের কানারবাজার গ্রামের ভূচুরা এলাকায় ১০ একর জায়গাজুড়ে ইজতেমার আয়োজন করা হয়। আয়োজক কমিটি জানায়, শরীয়তপুর জেলাসহ আশেপাশের বেশ কয়েকটি জেলার ধর্মপ্রাণ মুসল্লিরা ইজতেমায় অংশগ্রহণ করেন। এখানে শরীয়তপুরে ডামুড্যা, ভেদরগঞ্জ, গোসাইরহাট, জাজিরা, পালং, নড়িয়া উপজেলার তাবলিগ জামাতের অনুসারীরা ছাড়াও বিভিন্ন এলাকা থেকে মুসল্লিরা এসে জমায়েত হয়।

এছাড়া শ্রিলঙ্কা, ভারত, নাইজেরিয়া থেকে তাবলিগ জামাতের মুরুব্বিরা ইজতেমা ময়দানে উপস্থিত ছিলেন। বৃহষ্পতিবার সকালে স্থানীয় মুরুব্বিরাও বয়ান করেন।

শরীয়তপুর জেলার তাবলিগ জামাতের শীর্ষ ব্যক্তি অধ্যাপক মিজানুর রহমান বলেন, গত বৃহস্পতিবার ফজরের নামাজের পর থেকে আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমা শুরু হয়েছে। শনিবার দুপুরে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে শরীয়তপুরের ইজতেমা। এতে প্রায় ত্রিশ হাজার ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করেন। 

পালং মডেল থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন বলেন, ইজতেমায় কয়েক স্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। আইন শৃংখলা বাহিনীর সদস্যররা সার্বক্ষণিক সর্বোচ্চ সতর্ক অবস্থায় ছিলেন। 

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!