1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

তিন সন্তান জন্ম দিয়ে বিপাকে পড়েছে একটি দরিদ্র পরিবার

নিজস্ব প্রতিবেদক, সংবাদ মুহূর্ত, রাজবাড়ী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৭ প্রদর্শিত সময়ঃ

রাজবাড়ীর গোয়ালন্দে একই সাথে জমজ তিনটি শিশুর জন্ম দিয়েছেন হত দরিদ্র পরিবারের গৃহবধূ মোছা. ববিতা বেগম (২৮)। ওই গৃহবধূ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শাহাদত মেম্বার পাড়ার দিনমজুর মো. কিরণ মুন্সির স্ত্রী।

ফুটফুটে তিনটি ছেলে সন্তানের জন্ম দিয়ে পরিবারে আনন্দের আমেজ বিরাজ করলেও তাদের লালন-পালন ও চিকিৎসায় অতিরিক্ত ব্যয়ের কারণে শিশুগুলোর ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন ববিতা ও তার পরিবার।

স্থানীয়রা জানায়, পরিবারটি খুবই অসহায়। এমনিতেই তাদের সংসারে অভাব অনটন লেগে ছিল। তার উপর আরও তিনটি শিশু সন্তান নিয়ে তারা দিশেহারা হয়ে পড়েছেন।

তারা আরও জানান, আশেপাশের লোকজন যে যতটুকু পারছে সহযোগিতা করছে কিন্তু এভাবে তাদের চলা সম্ভব নয়। এজন্য সরকারিভাবে তাদেরকে নিয়মিত সহযোগিতা করা দরকার।

গৃহবধূ ববিতা বলেন, নভেম্বর মাসের ৪ তারিখে আল্লাহ্ আমার কোলজুড়ে ফুটফুটে তিনটি পূত্র সন্তান দিয়েছেন। এই তিনটি সন্তান লালন-পালন করতে গিয়ে ধারদেনা করে আমরা খুব বিপদের মধ্যে আছি।

তিনি বলেন, স্থানীয় জনপ্রতিনিধি হ সমাজের বিত্তবানরা যদি আমাদের একটু সহায়তা করতেন তাহলে এই শিশু সন্তানদের লালন-পালন ভালোভাবে করতে পারতাম।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন বলেন, এক সঙ্গে তিনটি শিশু জন্ম নেওয়ার বিষয়টি জানতে পেরেছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই শিশুদের বেড়ে ওঠার জন্য আমরা সর্বোচ্চ সহযোগিতা করব।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!