1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন

শহীদ কামারুজ্জামানের সমাধিতে মেয়র লিটনের শ্রদ্ধা নিবেদন

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৭২ প্রদর্শিত সময়ঃ

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নব-মনোনীত সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মহানগরীর কাদিরগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রথমে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন মেয়র। পরে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিনী জাহানারা জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

এরপর আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে সাথে নিয়ে মহানগর আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মহানগর যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ, মহানগর শ্রমিক লীগ, রেলওয়ে শ্রমিক লীগ, রাজশাহী মহানগর ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথকভাবে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমান, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান সহ জাতীয় চার, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ ও মরহুমা জাহানারা জামানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহাঃ বারকুল্লাহ বিন দুরুল হুদা।

শ্রদ্ধা নিবেদনের সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকারসহ নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উপস্থিতিতে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধিতে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও কর্মচারী ইউনিয়েনর নেতাকর্মীরা। সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুসহ সকল কাউন্সিলর, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মোঃ মশিউর রহমানসহ বিভাগীয় ও শাখা প্রধানগণ এ সময় উপস্থিত ছিলেন।

পরে দুপুর ১২টায় শাহ মখুদম (রহঃ) এর মাজার জিয়ারত করেন এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও রাসিক কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সদ্য প্রয়াত উপমহাদেশের প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের সমাধীতে শ্রদ্ধা নিবেদন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!