1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
রবিবার, ২৯ মে ২০২২, ০৩:২৯ অপরাহ্ন

রাজশাহীতে জামাত-শিবিরের ১২ কর্মী আটক

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৮৫ প্রদর্শিত সময়ঃ

রাজশাহী মহানগরীতে নাশকতামূলক বৈঠক করার সময় জামায়াত-শিবিরের ১২ সদস্যকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য সংগ্রহ ফরম, ইয়ানত আদায়ের হিসাব বহি ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার হয়।

২৩ অক্টোবর দুপুর ১২.৩০ টায় আরএমপি সদর দপ্তরে সংবাদ সম্মেলনে একথা জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ২২ অক্টোবর সন্ধ্যা ৭টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, পবা থানার ওসি সিরাজুম মনির ও মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিমের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

এসময় পবা থানার পালোপাড়া মধ্যপাড়া গ্রামের একটি বাড়িতে জামায়াত শিবিরের কয়েকজন সদস্য সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার লক্ষে গোপন বৈঠক করছে বলে জানতে পারেন তারা। পরে ওই গ্রামে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১২ জন কর্মীদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!