1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৯ পূর্বাহ্ন

শরীয়তপুরে বিদ্রোহী প্রার্থীর কর্মীর ওপর হামলা

এস এম শাকিল, সংবাদ মুহূর্ত, শরীয়তপুর প্রতিনিধি
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ২৬৭ প্রদর্শিত সময়ঃ

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর কর্মীর ওপর হামলা করেছে নৌকার প্রার্থীর সমর্থকরা। মঙ্গলবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ৮টার দিকে ওই ইউনিয়নের তুলাতলা বাজারে হামলার শিকার হন মুজাম সরদার (৬৫)। তিনি সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাষানচর গ্রামের মৃত আব্দুল কাদের সরদারের ছেলে। 

এ ঘটনায় অভিযোগের আঙুল নৌকা প্রার্থী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আসমা আক্তারের দিকে।

ভুক্তভোগীর অভিযোগ, লোহার রড ও দাসহ আসমার সমর্থক তুলাতলা বাজারে মুজামের ওপর হামলা করে। এ সময় গুরুতর অবস্থায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক।

আহত মুজাম সরদার অভিযোগ করে বলেন, বর্তমান চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন হাওলাদার ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া আংগারিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। আমি তার কর্মী।

মঙ্গলবার রাত ৮টার দিকে ভ্যানে করে তুলাতলা বাজারে চা পান করতে গেলে আসমার সমর্থক ইউসুফ মোড়ল, সলেমান মোড়ল, সাইদুল মোড়ল, সুজন সরদার, গাজী ব্যাপারী, কালু ব্যাপারী, কামাল সরদারসহ আরও কয়েকজন লোহার রড ও দাসহ আমার ওপর হামলা করে কুপিয়ে আঘাত করে।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার রানেশ বোস জানান, আহত মুজাম সরদারের মাথায় হাত-পায়ে ক্ষত রয়েছে।

অন্যদিকে বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার বলেন, আসমা আক্তারের ক্যাডার বাহিনী আমার কর্মী মুজামের ওপর হামলা করছে। তার অবস্থা আশংকাজনক। আমি তাদের বিরুদ্ধে মামলা করব।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ওসি মো. আক্তার হোসেন জানান, মুজামের ওপর হামলার মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর। আগামী ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!