1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

রাজশাহীগামী সাগরদাঁড়ি ট্রেনে কন্যা সন্তান প্রসব করলেন প্রসূতি

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০১ প্রদর্শিত সময়ঃ

খুলনা থেকে রাজশাহীগামী সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে কন্যা সন্তান প্রসব করেছেন এক প্রসূতি। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে নাটোরের আব্দুলপুর স্টেশনের কাছে ওই প্রসূতি সন্তান প্রসব করেন। সন্তান প্রসব করতে রাজশাহী মেডিকেলে ভর্তি হওয়ার উদ্দেশ্যে ওই প্রসূতিকে নিয়ে রওনা হয়েছিলেন তার স্বজনেরা।

সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনের সংশ্লিষ্টরা জানান, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সাবিনা ইয়াসমিন নামের ওই প্রসূতিকে নিয়ে রাত আটটার দিকে ভেড়ামারা স্টেশনে সাগরদাঁড়ি ট্রেনের ছ’ বগিতে ওঠেন তার স্বজনেরা। এর পরপরই তার প্রসব বেদনা শুরু হলে তাৎক্ষণিক বিষয়টি ট্রেনের কন্ডাক্টিং গার্ড রুবায়েত হাসানকে জানানো হয়। এরপর তিনি বিষয়টি গার্ড ইনচার্জ আজিমুল হোসেনকে জানালে ট্রেনের মাইকে সন্তান প্রসবের ব্যাপারে একজন চিকিৎসকের সাহায্য কামনা করা হয়। মাইকে ঘোষণা শুনে একজন নারী চিকিৎসক নির্ধারিত কামরায় গিয়ে বাচ্চা প্রসবের কাজটি সম্পন্ন করেন।

রাত সাড়ে দশটার দিকে সন্তানসহ তিনি রাজশাহী রেলস্টেশনে এসে পৌঁছালে রেলওয়ে হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে প্রসূতি সাবিনা ইয়াসমিন তার কন্যা সন্তান সুস্থ রয়েছে বলে জানা গেছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!