1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

রাজশাহীতে পুলিশের অভিযানে অপহরণের শিকার কিশোরী উদ্ধার

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১০০ প্রদর্শিত সময়ঃ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাইবারক্রাইম ইউনিটের সহায়তায় অপহরণের শিকার এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপহরণকারীকে গ্রেপ্তার করেছে রাজপাড়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত অপহরণকারী হলো কুষ্টিয়া সদর উপজেলার শিমুলিয়া গ্রামের মোঃ সিরাজের ছেলে মোঃ শাহিন খাঁ (২১)।

পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরী সোনিয়া (ছদ্মনাম) রাজশাহী মহানরগীর একটি মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। গত তিন সেপ্টেম্বর দুপুর একটার দিকে এক বান্ধবীর বাড়িতে দাওয়াত খেতে যাবার কথা বাড়ি থেকে বের হয়। ওইদিন বিকেলে সোনিয়া বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তার খোঁজ খবর শুরু করে। এক পর্যায়ে জানতে পারে, দুপুর ১.৩০ টায় রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া শিহাব মন্ডলের মোড় থেকে অজ্ঞাতনামা ২/৩ জন্য সোনিয়াকে অপহরণ করে নিয়ে গেছে।

এরপর ভুক্তভোগীর পরিবারের লোকজন রাজপাড়া থানায় একটি অপহরণ মামলা করলে পুলিশ তদন্তে নামে। পরে বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ সাজিদ হোসেন এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রাজপাড়া থানা পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার অভিযানে নামে।

এর ধারাবাহিকতায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ আবু হায়দার ও তার টিম বৃহস্পতিবার রাত ১.৪৫ টায় কুষ্টিয়া জেলার সদর থানার শিমুলিয়া এলাকায় অভিযান চালিয়ে আসামি মোঃ শাহিন খাঁকে গ্রেপ্তার করে। এসময় ভুক্তভোগী কিশোরীকেও উদ্ধার করে পুলিশ। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!