1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

মাদারীপুরে মিডিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

মো: ইমদাদুল হক মিলনম সংবাদ মুহূর্ত, মাদারীপু্।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৭ প্রদর্শিত সময়ঃ


মাদারীপুরে সাংবাদিকদের অংশগ্রহণে শুরু হয়েছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকাল তিনটর সময় মাদারীপুর আছমত আলী খান স্টেডিয়াম টার্ম মাঠে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

মাদারীপুর জেলার সাংবাদিকদের শীর্ষ সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের আয়োজনে ও মাদারীপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় এই খেলার আয়োজন করা হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুদ্দিন গিয়াস, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আবুল বাশার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শাখাওয়াত হোসে সেলিম।

নএছাড়াও রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, বিপুল সংগঠক ক্রীড়ামোদীসহ অনেকেই উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবর রহমান বাদল। জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলার ৫টি উপজেলার সাংবাদিক সংগঠন ও সাংবাদিকরা অংশগ্রহণ করছেন।

খেলার প্রথম দিনে মুখোমুখি হয় মাদারীপুর জেলা প্রেসক্লাব দল বনাম কালকিনি রিপোটার্স ইউনিট দল। এতে মাদারীপুর প্রেসক্লাব দলকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হয়। সাতটি দলে বিভক্ত হয়ে এই খেলা চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!