1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন

রুয়েট বাসচালক হত্যা মামলায় চার আসামির যাবজ্জীবন

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৩ প্রদর্শিত সময়ঃ

প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাসচালক আব্দুস সালfম (৫৫) হত্যাকাণ্ডের ঘটনায় চার আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর দ্রুত বিচার টাইব্যুনালের বিচারক অনুপ কুমার এই রায় ঘোষণা করেন। এসময় আসামিরা কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, রাজশাহী নগরীর মতিহার থানার কাজলা মহল্লার সিরাজুল ইসলামের ছেলে সাব্বির হোসেন, একই এলাকার ভাড়াটিয়া দিলদার আলীর ছেলে নূর নবী হোসেন ওরফে হৃদয়, কাজলা বিলপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সানোয়ার হোসেন ওরফে সাইমুন ওরফে এসএম সায়েম এবং কাজলার মৃত ইসহাক আলীর ছেলে সোহেল রানা ওরফে সোহেল।

এছাড়া এই মামলার অপর দুই আসামি অপ্রাপ্ত বয়স্ক। তারা হলো ফয়সাল আহম্মেদ শিফাত ও শিমুল ওরফে পলাশ। মামলার বাদী আব্দুস সালামের ছেলে পশাল জানান, ‘আমাদের প্রত্যাশা ছিল সর্বোচ্চ শাস্তির। কিন্তু আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। আমরা এই রায়ে পুরোপুরি সন্তষ্ট নই।’

এই মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন এন্তাজুল হক বাবু। তিনি বলেন, এই মামলায় ২৫ জনের স্বাক্ষ্যগ্রহণ করা হয়। এছাড়াও আসামি পক্ষের আইনজীবী ছিলেন আবু বক্কর।

২০১৮ সালের ২৪ এপ্রিল রুয়েটের দেশরত্ন শেখ হাসিনা হলের সামনে আব্দুস সালাককে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পরের দিন আব্দুস সালামের ছেলে পলাশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। মামলার চারদিন পরে শিমুল ওরফে পলাশকে আটক করে পুলিশ। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামিদের গ্রেপ্তার করা হয়।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!