1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ

রামেক করোনা ইউনিটে চার মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪ প্রদর্শিত সময়ঃ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। একই সময় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও একজন। বুধবার ভোর ৬টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনা ইউনিটে এই দুইজনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে গত চার মাসের মধ্যে রামেকের করোনা ইউনিটে সর্বনিম্ন মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম ইয়াজদানী।

তিনি আরও জানান, মৃতদের মধ্যে রাজশাহীর একজন ও চাঁপাইনবাবগঞ্জের একজন। এদের মধ্যে একজন পুরুষ ও একজন নারী। যাদের মধ্যে একজনের বয়স ৬০ বছরের উপরে। অপরজনের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে।

শামীম ইয়াজদানী আরও বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৯ জন। একই সময় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১৫ জন। বুধবার ভোর ৬টা পর্যন্ত করোনা ইউনিটে রোগী ভর্তি আছেন ১৪৮ জন। যাদের মধ্যে আইসিইউতে রয়েছেন ১১ জন।

করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের মধ্যে ৫৪ জনের করোনা পজেটিভ রয়েছে। উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬১ জন। এছাড়াও করোনা নেগেটিভ হয়েও পরবর্তী শারীরিক জটিলতায় চিকিৎসাধীন আরও ৩৩ জন।

মঙ্গলবার দুইটি ল্যাবে রাজশাহী জেলার ২৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২৫ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। যা আগের দিনের চেয়ে তিন শতাংশ কমে সংক্রমণের হার ১০ দশমিক ২৫ শতাংশ। এর আগের দিন সোমবার ছিল ১৩ দশমিক ২৫ শতাংশ।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!