1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

নাসিরনগরে আগুনে পুড়ে গেছে ১০টি ঘর, প্রশাসনের সহায়তা

নাসিফ জাবেদ নীলয়, সংবাদ মুহূর্ত, ব্রাহ্মণবাড়িয়া
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৩ প্রদর্শিত সময়ঃ


ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অগ্নিকাণ্ডে ১০টি ঘর পুড়ে গেছে। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামের গুচ্ছগ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) মেহেদি হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অভিজিৎ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফয়েজ চিশতি, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গুচ্ছগ্রামের শহিদ মিয়ার ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন ছড়িয়ে পড়ে ব্যারাকে থাকা অন্যান্য ঘরে। এতে ১০টি ঘর ও ঘরের ভেতরের আসবাপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার পরপরই স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

নাসিরনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। তিনি বলেন, এতে কোনও হতাহত হয়নি। ক্ষয়-ক্ষতির পরিমাণ নিরুপণ করা হচ্ছে।

এ ব্যাপারে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে ৩০ কেজি চাল, নগদ এক হাজার টাকা ও তিন বান্ডেল করে ঢেউটিন দেয়া হবে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!