1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৪ পূর্বাহ্ন

ইতালিতে ট্রেনের ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশির মৃত্যু

বিশ্বময় মুহূর্ত ডেস্ক।
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩৬ প্রদর্শিত সময়ঃ

ইতালি থেকে ট্রেনের ছাদে চড়ে ফ্রান্সে যাবার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিচয় শনাক্ত করতে পারেনি ইতালি পুলিশ। এভাবে অবৈধপথে ইতালি থেকে ফ্রান্সে যাবার পথে এনিয়ে অন্তত বিশজনের মৃত্যু হয়েছে বলে জানায় ইতালির বেশ কয়েকটি গণমাধ্যম।

দেশটির বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত সপ্তাহে ইতালির সীমান্তবর্তী এলাকা ভেন্তিমিয়িয়া স্টেশন থেকে ছেড়ে আসা ফ্রান্সগামী একটি ট্রেন যখন ইতালির শেষ স্টেশন থেকে যাত্রা শুরু করে, ঠিক তখনই ওই যুবক লাফ দিয়ে ট্রেনের ছাদে উঠে পড়ে। পরে একটি গুহার ভেতর দিয়ে যাওয়া রেললাইনের উপর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়। এসময় ট্রেনের চালক ট্রেন থামানোর প্রাণপণ চেষ্টা করেও তার জীবন বাঁচাতে পারেনি।

স্থানীয় প্রশাসনের বরাত দিয়ে গণমাধ্যমগুলো আরও জানায়, ট্রেনটি তিন হাজার ভোল্ট বিদ্যুৎশক্তিতে চলাচল করে। যখন তিনি লাফ দিয়ে ট্রেনের ছাদে উঠে পড়েন তখনই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।

এ ঘটনার পরপরই স্থানীয় মেয়র গায়েতানো স্কুলিনো ঘটনাস্থল পরিদর্শন করে শোক প্রকাশ করেন। এছাড়াও এ ঘটনার জন্য তিনি মানবপাচারকারিদের দায়ী করেন। তিনি দুইদেশের সীমান্ত পুলিশকে আরও কঠোরভাবে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান। 

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!