1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ

স্পেনে প্রকৃতির কোলে ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের বনভোজন

কবির আল মাহমুদ, সংবাদ মুহূর্ত, স্পেন।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ প্রদর্শিত সময়ঃ

উৎসবমুখর পরিবেশে স্পেনে ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১আগস্ট) স্পেনের রাজধানী মাদ্রিদ থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে ভালাদোলিদ শহরের প্লায়া দে লাস মোরেরাসে বনভোজনের আয়োজন করা হয়। স্পেনে করোনার কারণে দীর্ঘ সময় ধরে বন্দি জীবন থেকে মুক্ত হয়ে এই আনন্দ আয়োজনে প্রবাসীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতৃবৃন্দসহ বৃহত্তর ঢাকার বিপুলসংখ্যক প্রবাসীরা যোগদেন। তাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয় বনভোজন।

ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ এর সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এ আয়োজনে ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ এর সভাপতি মোঃ শাহ আলম ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ  অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক, ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সিনিয়র সহ সভাপতি রুবেল সামাদ, যুগ্ন সাধারণ সম্পাদক রনি রনজু ভূঁইয়া, সাবেক সহ সভাপতি নাফিজ আহমদ, সদস্য সচিব মোঃ আশরাফ উল আলম, প্রচার সম্পাদক মোঃ সোহেল মিয়া, ধর্ম সম্পাদক মোঃ আব্দুস সাত্তার, মহিলা সম্পাদিকা সেবানা রহমান, ক্রীড়া সম্পাদক ইব্রাহীম খলিল, সহ-ক্রীরা সম্পাদক জনি ভাই, সদস্য হাবিবুর রহমান, জুয়েল সৈকত প্রমুখ।

অনুষ্ঠানে প্রবাসী শিল্পীরা মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের আয়োজন। নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা জেলা অ্যসোসিয়েশন মাদ্রিদ এর সভাপতি মোঃ শাহ আলম। সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ  অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক, ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের যুগ্ন সাধারণ সম্পাদক রনি রনজু ভূঁইয়া, সাবেক সহ সভাপতি নাফিজ আহমদ, সদস্য সচিব মোঃ আশরাফ উল আলম প্রমুখ।

দিনব্যাপী এ আয়োজনে দেশী ফলমূলসহ অন্যান্য সুস্বাদু খাবারের ব্যবস্থা করা হয়। এছাড়া ক্রীড়া প্রতিযোগিতার অংশগ্রহণকারী সকলের জন্য দেয়া হয় শুভেচ্ছা উপহার।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান প্রবাসী ঢাকা জেলাবাসীসহ আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানান। তারা বলেন, ঢাকা জেলার প্রবাসী ভাই-বোনেরা একটি পরিবারের সদস্যদের মতো। সম্প্রীতির মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে ঢাকা জেলা এসোসিয়েশন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!