1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ

সিডনিতে অ্যাসোসিয়েশন অব আইইউবি এলামনাই এর যাত্রা শুরু

নাইম আব্দুল্লাহ, সংবাদ মুহূর্ত, অস্ট্রেলিয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪০ প্রদর্শিত সময়ঃ

সিডনিতে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) এরসাবেক শিক্ষার্থীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব আইইউবি এলামনাই অস্ট্রেলিয়া ইংক এর যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষে গত ১৪ই আগস্ট সংগঠনের প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে অস্ট্রেলিয়াতে বসবাসরত প্রাক্তন ও অধ্যায়নরত ছাত্র এবং তাদের পরিবারের মধ্যে সাহায্য ও সহযোগিতা বৃদ্ধিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক অনুষ্ঠানের আয়োজনের ব্যাপারে আলোচনা ও কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কমিটির পক্ষ থেকে অস্ট্রেলিয়াতে বসবাসরত সকল প্রাক্তন ছাত্রদের কমিটির ফেসবুক পেইজ এবং ওয়েবসাইটের (www.iubalumni.org.au) মাধ্যমে নিবন্ধিত হওয়া এবং যোগাযোগ করার জন্য আহ্বান জানানো হয়।

এদিন নতুন সংগঠনের কার্যকরী পরিষদ গঠন করা হয়। এতে সভাপতি মনোনীত হয়েছেন রফিউর রহমান রনি এবং সাধারণ সম্পাদক হয়েছেন মহিব্বুর রহমান রাজু। এছাড়া কামরুল হাসান সহ-সভাপতি, মুসাব্বির হোসেইন (টুটুল) প্রধান পরিচালন কর্মকর্তা এবং মোঃ জহিরুল ইসলাম কোষাধ্যক্ষ মনোনীত হয়েছেন।

অন্যদিকে, কার্যকরী পরিষদের পরিচালক মনোনীত হয়েছেন নয়জন। তারা হলেন, শারমিন আলম সানজানা, ফারজানা খান দিনা, ইমতিয়াজ আহমেদ মল্লিক, সৈয়দা আফসানা হক, মোর্শেদউল আলম খান নিহাদ, মোঃ ফেরদৌস সিদ্দিকী, বেনাজির হক বাধন, মোহাম্মদ ফকরুল আলম এবং সাবরিনা আশরাফ লিরা। 

অ্যাসোসিয়েশন অব আইইউবি এলামনাই অস্ট্রেলিয়া ইংক এর উপদেষ্টা কমিটির সদস্য হতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ এর সহ-পরিচালক কাজী ফারুক আহমেদ, প্রাক্তন শিক্ষক ও অস্ট্রেলিয়া নিবাসী মোহাম্মদ হোসেইন এবং প্রাক্তন ছাত্র সঞ্জয় সালদানহা। 

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!