1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে শিক্ষার্থীকে বলৎকার করে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

এইচ এম আলমগীর কবির, সংবাদ মুহূর্ত, সিরাজগঞ্জ।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১২৩ প্রদর্শিত সময়ঃ

সিরাজগঞ্জের সলঙ্গায় কুমাজপুর দারুল আবরার ক্বওমী হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষার্থীকে বলৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষক আবু রায়হানকে গ্রেপ্তার আটক করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত আবু রায়হান (২৪) সলঙ্গা থানার খোলাপাড়া গ্রামের হাসেন আলীর ছেলে। শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানির সহকারী পুলিশ সুপার মি. জন রানা।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১১ আগস্ট রাতে মাদ্রাসার শিক্ষক আবু রায়হান শিক্ষার্থী অলিউল্লাহকে বলাৎকার করেন। এরপর বলাৎকারের বিষয়টি কারো কাছে প্রকাশ করলে তাকে প্রাণনাশের হুমকি দেয়। এভাবে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ওই ছাত্রকে বলাৎকার করেন শিক্ষক।  কয়েক দিন পর আবার সেই কু প্রস্তাব দিলে শিক্ষার্থী অলিউল্লাহ তার প্রস্তাবে রাজি না হলে পরদিন সকালে তাকে মারধর করেন আবু রায়হান।

মারধরের পর শিক্ষার্থী অলিউল্লাহ গোপনে ১৯ আগস্ট বাড়ি গিয়ে পরিবারের কাছে শিক্ষকের কুকর্মের কথা বলে। পরে শিক্ষার্থীর অভিভাবকরা মাদ্রাসা ম্যানেজিং কমিটির কাছে বিষয়টি জানালে কমিটির লোকজন উচিৎ বিচারের আশ্বাস দেন। কিন্তু শিক্ষক আবু রায়হান আত্মগোপন করেন বলে কোনো ব্যবস্থা নিতে পারেনি ম্যানেজিং কমিটি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ ঘটনায় শিক্ষার্থী অলিউল্লাহ পরিবার সলঙ্গা থানায় মামলা দায়ের করে র‌্যাব-১২ এর কাছে আসামিকে গ্রেপ্তারের আকুতি জানায়। এরপর র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানির সহকারী পুলিশ সুপার মি. জন রানার নেতৃতে গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামি আবু রায়হানকে ঢাকার ভাটারা এলাকা থেকে শুক্রবার সকালে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!