1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিসৌধে কাগতিয়া দরবার শরীফের খতমে কোরআন ও দোয়া

নিজস্ব প্রতিবেদক, সংবাদ মুহূর্ত, গোপালগঞ্জ।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২৪৭ প্রদর্শিত সময়ঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে ১৫ দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পাঁচ শতাধিক খতমে কোরআন ও আখেরি মোনাজাতের মাধ্যমে এই কর্মসূচি শেষ হয়। এ উপলক্ষে শুক্রবার মুনিরীয়া যুব তবলীগ কমিটির একটি প্রতিনিধি দল টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন।

এসময় দোয়া পরিচালনা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্স প্লাজা জামে মসজিদের খতিব ও খাদেম আলহাজ্ব মাওলানা সামিউল ইসলাম নবাব।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুর, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ তোজাম্মেল হোসেন টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ সাইফুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ নুরখান, মাওলানা কাজী ইসমাইল, এম.আবু কাওছার চৌধুরী প্রমূখ।

এদিকে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলা শাখা এবং পবিত্র মক্কা-মদিনা শরীফসহ আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্যের বিভিন্ন শাখায় গত ছয় আগস্ট থেকে খতমে কোরআনের কর্মসূচি একযোগে পালন করা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!