1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

রাজশাহীতে দুই অটোরিক্সা চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২০০ প্রদর্শিত সময়ঃ

রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরির অভিযোগে দুই ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ। তাদের কাছ থেকে চুরি হওয়া তিনটি অটোরিক্সার ব্যাটারি ও নগদ ৭৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড় বনগ্রাম রায়পাড়ার নুরুল ইসলামের ছেলে মোঃ রহিদুল ইসলাম ১৫ আগস্ট বিকেল চারটার দিকে ভাড়ায় চালিত (রাসিক-খ-০৬৯২) অটোরিক্সা নিয়ে উত্তর নওদাপাড়া সিটিহাট মোড় এলাকায় রাস্তার পাশে রেখে বিপরীত পাশে ব্যক্তিগত কাজে যান। কাজ শেষে তিনি ফিরে এসে দেখেন অটোরিক্সা কে বা কারা নিয়ে চলে গেছে। বিষয়টি অটোরিক্সার মালিক মোঃ মতিউর রহমান সোহাগকে জানালে তার অভিযোগের প্রেক্ষিতে শাহমখদুম থানায় একটি নিয়মিত মামলা করা হয়।

মামলার পর তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জুয়েল রানা চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারসহ চুরির সাথে জড়িত আসামিদের গ্রেপ্তার করতে অভিযান শুর করেন। একইসাথে আরএমপি’র প্রতিটি থানাকে বিষয়টি অবহিত করা হয়।

এর প্রেক্ষিতে ১৬ আগস্ট দামকুড়া থানার ওসি মোঃ মাহবুব আলমের নেতৃত্বে এসআই সুভাষ চন্দ্র বর্মন ও তার টিম চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারের জন্য অভিযান শুরু করেন। পরে পুলিশের তৎপরতা জানতে পেরে আসামিরা অটোরিক্সাটি দামকুড়া থানার আলীমগঞ্জ জবির মোড়ে ফেলে রেখে অটোরিক্সার ব্যাটারি খুলে নিয়ে পালিয়ে যায়।

এ সংবাদ পেয়ে দামকুড়া থানা পুলিশের ওই টিম বিকেল সাড়ে তিনটার দিকে দামকুড়া থানার টেংরামারী এলাকা থেকে অটোরিক্সা চুরির সাথে জড়িত আসামি মোঃ শামীমকে (৩২) গ্রেপ্তার করে। পরে শামীমের দেওয়া তথ্যমতে অপর আসামি মোঃ সোনারুলকে (৫০) গ্রেপ্তার করা হয়।

আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, শাহমখদুম থানা এলাকায় ওই অটোরিক্সা চুরির ঘটনার সাথে তারা সরাসরি জড়িত। তারা আরও জানায় অটোরিক্সার দু’টি ব্যাটারি তারা গোদাগাড়ীতে বিক্রি করেছেন। গ্রেপ্তারের পর দুই আসামি ও উদ্ধারকৃত মালামাল শাহমখদুম থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!