1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ

২৭১ রকমের আকর্ষণীয় ইমোজি আনছে হোয়াটসঅ্যাপ

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১২৬ প্রদর্শিত সময়ঃ

জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ সাম্প্রতিক আপডেটে যুক্ত করতে যাচ্ছে বেশকিছু নতুন ইমোজি। এর ফলে অ্যান্ড্রয়েড ডিভাইসের ব্যবহারকারীরা তাদের হোয়াটসঅ্যাপে আইওএস সংস্করণের থেকে অনেক বড় আকারের নতুন এই ইমোজিগুলোকে ব্যবহার করতে পারবে৷ 

এই আপডেটগুলো প্রাথমিকভাবে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড বেটা ভার্সনে এসেছে। তাই আশা করা যাচ্ছে খুব দ্রুত এই অ্যাপটির স্ট্যাবল ভার্সনের জন্যও নতুন আপডেটটি উন্মুক্ত হবে। হোয়াটসঅ্যাপ চলতি বছরে আইওএস ডিভাইসের জন্য নতুন একটি আপডেট (১৪.৫) নিয়ে আসে। এই আপডেটটি ডাউনলোডের পরপরই অ্যাপল ডিভাইসের ব্যবহারকারীরা তাদের কি-বোর্ডের মাধ্যমে ২১৭টি নতুন ইমোজি অন্যজনকে খুব সহজেই পাঠানোর সুযোগ পেয়েছেন। প্রতিটি ইমোজি দেখতে খুবই আকর্ষণীয়।  

প্রচলিত ইমোজির চেয়ে নতুন ইমোজিগুলো আকারে অনেকটাই বড়। ফলে নতুন আপডেটটি পেয়ে আইওএসের ব্যবহারকারীরা খুব খুশি হয়েছেন এবং তারা তাদের অ্যান্ড্রয়েড ব্যবহারকারী বন্ধুদের কাছে মেসেজ পাঠানোর সময় নতুন এই ইমোজিগুলো ব্যবহার করতেন। কিন্তু দুঃখজনক ইমোজিগুলো সাপোর্ট না করার ফলে অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের সদস্যরা পাঠানো এই ইমোজিগুলো দেখতে পেতেন না।

এই সমস্যাটি সমাধানের জন্য হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েডের সাম্প্রতিক যে বেটা আপডেট এনেছে সেখানে (২.২১.১৬.১০) নতুন ইমোজিগুলো দেখার সুবিধা রয়েছে। অবশ্য অন্যজনকে এইগুলো পাঠাতে হলে তাকে ইন-অ্যাপ ইমোজি পিকারটির দারস্থ হতে হবে। 

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!