1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

প্রবাসীদের করোনামুক্তি কামনায় সিডনিতে দোয়া মাহফিল

নাইম আবদুল্লাহ, সংবাদ মুহূর্ত, অস্ট্রেলিয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২৭১ প্রদর্শিত সময়ঃ

অস্ট্রেলিয়ায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ও আক্রান্ত প্রবাসী বাংলাদেশিদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশন। স্থানীয় সময় শুক্রবার রাত ৯টায় ভার্চুয়ালি এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মাদ আবদুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের সার্বিক ব্যবস্থাপনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে দোয়া পরিচালনা করেন সিডনি সেন্টমেরি মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা শেখ আবু হুরায়া আল আজহারি।

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য ছাড়াও সিডনি প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

দোয়া মাহফিলে বাংলাদেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সিডনি প্রবাসী মাহমুদ তিতাসের বাবার আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ক্যাম্পবেলটাউন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা সিডনির গ্রিনএকর নিবাসী মাহমুদ তিতাস ও তার পরিবারের করোনা আক্রান্ত অন্য সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করে দোয়া করা হয়। এছাড়াও সিডনি প্রবাসী বেশকিছু বাংলাদেশি করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের একজনকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!