1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির ডিলারকে ছয় মাসের কারাদণ্ড

নাসিফ জাবেদ নীলয়, সংবাদ মুহূর্ত, ব্রাহ্মণবাড়িয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২২৮ প্রদর্শিত সময়ঃ

ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয়ে অনিয়মের অভিযোগে আবদুর রহমান (৩৮) নামের এক ডিলারকে ছয় মাসের কারাদণ্ড ও সাত হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও তিনদিনের কারাদণ্ড ভোগ করতে হবে তাকে। দণ্ডপ্রাপ্ত আবদুর রহমান শহরের উত্তর পৈরতলার কাঞ্চন মোল্লার ছেলে মাইশা এন্টারপ্রাইজের মালিক।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাফফাত আরা সাঈদ শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ মাঠে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দণ্ডাদেশ দেন।

ম্যাজিস্ট্রেট সাফফাত আরা সাঈদ বলেন, শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ মাঠে টিসিবির ডিলার মাইশা এন্টার প্রাইজের পণ্য বিক্রয়ের সময় ব্যাপক অনিয়ম পাওয়া গেছে। প্রতিদিন যে পরিমাণ বরাদ্দ ডিলারদের দেয়া হয় এর মধ্যে ৭০০ কেজি চিনি, ৩০০ কেজি ডাল, ৫০০লিটার তেল ট্রাক সেলের মাধ্যমে বিক্রয় করার কথা। কিন্তু বৃহস্পতিবার দুপুরে পণ্য বিক্রয়ের ট্রাকে আমরা খোঁজে ৪৫৯ কেজি চিনি, ১০৯ কেজি ডাল ও ১১২লিটার তেল ঘাটতি পেয়েছি। কম পণ্য কেন বিক্রয় করা হচ্ছে, তা আমরা ডিলারকে জিজ্ঞেস করলে তিনি স্বীকার করেন বেআইনীভাবে পণ্যগুলো অন্য জায়গায় সংরক্ষণ করেছেন।

তাই ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৫ ধারামতে ডিলার আবদুর রহমানকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও সাত হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিনদিনের কারাদণ্ড দেয়া হয়। পাশাপাশি তার ডিলারশিপ বাতিলের জন্য সংশ্লিষ্ট বিভাগে সুপারিশ করা হবে।

তিনি আরও বলেন, ভ্রাম্যমাণ আদালত শেষে ডিলারের নিজস্ব গুদামে লুকিয়ে রাখা বাকি পণ্যগুলো টিসিবির ট্রাকে এনে বিক্রি করা হয়।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!