1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

বাউফলে প্রবাসীর অর্থ আত্মসাতের মামলায় স্ত্রী কারাগারে

এম. নাজিম উদ্দিন, সংবাদ মুহূর্ত, পটুয়াখালী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৩৯ প্রদর্শিত সময়ঃ

পটুয়াখালীর বাউফলে প্রবাসী স্বামীর পাঠানো অর্থ-সম্পদ ও স্বর্ণালঙ্কার আত্মসাতের মামলায় এক নারীকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে বাউফল থানা পুলিশ। এরপর বৃহস্পতিবার সকালে পটুয়াখালী জেল হাজতে পাঠানো হয়েছে।

সংশিষ্টরা জানায়, উপজেলার কালিশুরী ইউনিয়নের আব্দুল কাদের মৃধার ছেলে আব্দুল করিম মৃধার সাথে কেশবপুর ইউনিয়নের মো. মোসারেফ মৃধার মেয়ে মোসা. শাহরিয়া আক্তারের (২৬) বিয়ে হয়ে। দীর্ঘ সময় স্বামীর দেশে না থাকার সুযোগে শাহরিয়া আক্তার তার খালাতো ভাই নাহিদ খাঁ (৪০) এর সাথে পরকীয়ায় জড়িয়ে যায়। এরপর তার স্বামীর পাঠানো প্রায় ৩৬ লাখ টাকা, ১০ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার ছয় লাখ টাকা টাকা আত্মসাৎ করেন শাহরিয়া।

স্ত্রীর কথাবার্তায় সন্দেহ হলে সৌদি থেকে দেশে ফিরে আসেন করিম মৃধা। এরপর স্বামী আসার খবর পেয়ে দুই সন্তান রেখে বাবার বাড়িতে চলে যান শাহরিয়া। এনিয়ে সালিশী বৈঠক হলে আত্মসাৎকৃত টাকা নাহিদের কাছ থেকে ফেরত নিয়ে দেয়ার কথা বলেন শাহরিয়া। কিন্তু সময়মত টাকা না দিলে শাহরিয়া আক্তার ও নাহিদকে আসামি করে পটুয়াখালী আদালতে মামলা করেন করিম মৃধা। এরপর পুলিশ শাহরিয়াকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

এ বিষয়ে করিম মৃধা বলেন, সৌদিতে আমি একটা কোম্পানিতে চাকুরি করতাম। আমার উপর্জনের সকল টাকা শাহরিয়ার একাউন্টে পাঠানো হয়েছে। টাকা পাঠানোর ব্যাংক বিবরণী আমার কাছে রয়েছে। এছাড়াও স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার টাকা আত্মসাত করেছে সে।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, শাহরিয়া আক্তারকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!