1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

রাজশাহীতে যুব মহিলা লীগ নেত্রীদের ঈদের উপহার দিলেন রেনী

সৈয়দ মাসুদ, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২১০ প্রদর্শিত সময়ঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহী মহানগর যুব মহিলা লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের শুভেচ্ছা উপহার দিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী। সোমবার নগরীর উপশহরের নিজ বাসভবনে এই আয়োজন করা হয়। এসময় তাদেরকে শাড়ী উপহার দেন শাহীন আকতার রেনী।

এসময় তিনি বলেন, করোনার এই দুঃসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের নিদের্শ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে রাজশাহীর নগরপিতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে খাদ্য, অর্থ, চিকিৎসা, ওষুধ, অক্সিজেন সেবা প্রদান করে যাচ্ছেন। আমরা দলীয় নেতাকর্মীরা নিজ নিজ সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছি। আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবো।

অনুষ্ঠানে শাহীন আকতার রেনী করোনার সংক্রমণরোধে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং অন্যকে উৎসাহিত করার অনুরোধ করেন। তিনি আরও বলেন, প্রত্যেককে রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকা গ্রহণ করতে হবে এবং অন্যকে টিকা নিতে উৎসাহিত করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুব মহিলা লীগের সভাপতি এ্যাডভোকেট ইসমত আরা ও সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!