1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মহানগরীর পূজা মন্ডপ পরিদর্শন করলেন রাসিক মেয়র ও আরএমপি কমিশনার খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল রাসিক মেয়র ও আরএমপি কমিশনারের প্রতিমা বিসর্জন পরিদর্শন রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা রক্ষায় রাজশাহীতে বিজিবি মোতায়েন আরএমপির সিআরটি সদস্যদের সাতদিনের মেন্টরশিপ কোর্স শুরু ইউএনও’র হস্তক্ষেপে শেষযাত্রায় অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে মাদ্রিদে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের ভ্রাতৃ সমাবেশ প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুদানের চেক বিতরণ করলেন বসিক মেয়র

শরীয়তপুর ফেরিঘাটে গরমে ট্রাকের মধ্যে ১৮টি গরুর মৃত্যু

এস এম শাকিল, সংবাদ মুহূর্ত, শরীয়তপুর।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২৬ প্রদর্শিত সময়ঃ

ঈদুল আজহার আগে শরীয়তপুরের নরসিংহপুর ফেরিঘাটে তিন কিলোমিটার এলাকায় সৃষ্টি হয়েছে যানজট। আটকা পড়েছে কোরবানির পশুবাহী তিন শতাধিক যানবাহনসহ অন্তত দেড় হাজার যাত্রী ও পণ্যবাহী যানবাহন। প্রচণ্ড তাপদাহে দুই দিনে গাড়ির মধ্যেই ১৮টি গরু মারা গেছে।

সরেজমিনে দেখা গেছে, দুই কিলোমিটার রাস্তায় পাশাপাশি দুইটি করে ট্রাক দাঁড়িয়ে রয়েছে। বিশ্রাম ও খাওয়ানোর সুযোগ না থাকায় ব্যবসায়ীরা ট্রাকের মধ্যে হাত পাখা দিয়ে বাতাস করছেন গরুগুলোকে। আবার গাড়িতেই গরুর মুখে ও শরীরে পানি দিয়ে তাদের তৃষ্ণা মেটানোর চেষ্টা করছেন তারা। পণ্যবাহী ট্রাক চালকদের অভিযোগ, তাদের পার না করে শুধু গরুবোঝাই ট্রাক পার করছে ঘাট কর্তৃপক্ষ।

শুক্রবার ঘাট এলাকায় কথা হয় পারাপারের অপেক্ষায় থাকা গরুর ব্যাপারী ও সাধারণ যাত্রীদের সঙ্গে।
যশোর থেকে আসা নাজিম উদ্দিন জানান, নিজ এলাকা থেকে কয়েকজনের গরু নিয়ে এসেছি। বিক্রি করে তাদের টাকা দেব। কিন্তু গরুর যে অবস্থা মনে হয়না একটাও বাঁচবে। কাল রাতে এসেছি এখন প্রায় দুপুর এখনও পার হতে পারিনি।


যশোর থেকে আসা এক পণ্যবাহী ট্রাকচালক  বলেন, গতকাল রাতে এসেছি, এখনও পার হতে পারিনি। গরুর গাড়ি আগে যেতে দিচ্ছে। যদি এখন না যেতে পারি, তাহলে পণ্য পঁচন ধরার আশঙ্কা রয়েছে। তিনি আরও বলেন, এ ঘাটে আরও কিছু ফেরি দেওয়া দরকার।

ফেরিঘাটের ব্যবস্থাপক মোঃ আব্দুল মোমিন বলেন, ফেরিঘাটে গতকাল থেকে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় আজ দু’টি ফেরি যোগ করা হয়েছে। মোট ছয়টি ফেরির মাধ্যমে যানবাহন পারাপার করা হচ্ছে। প্রতিদিন ৩৫০ থেকে ৪০০ গাড়ি পারাপারের সক্ষমতা আছে। গরুবোঝাই ট্রাকগুলো আমরা অগ্রাধিকার দিচ্ছি। আরও একটি ফেরি যোগ হবে আজকেই। আশা করি খুব দ্রুতই সকল গাড়ি পার করতে পারবো।



খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!