1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

ঝিনাইদহের সাবেক সাংসদ আব্দুল মান্নানের মৃত্যু

এহতেশাম রফিক, সংবাদ মুহূর্ত, ঝিনাইদহ।
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৭৪ প্রদর্শিত সময়ঃ

ঝিনাইদহ-৪ আসনের সাবেক সংসদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার সকালে কালীগঞ্জ শহরের আড়পাড়ার নিজ বাসভবনে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আব্দুল মান্নান দির্ঘদিন ধরে ডায়াবেটিসে ভুগছিলেন। মঙ্গলবার বাদ আসর জানাজা শেষে আড়পাড়ায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুর সংবাদ পেয়ে তার বাড়িতে যান ঝিনাইদহ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন তিনি। এছাড়াও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তাকে শেষবারের মতো দেখার জন্য দলীয় কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ছুটে আসেন।

আব্দুল মান্নানের রাজনৈতিক জীবন ছিল বর্ণাঢ্য। ১৯৭৭ সাল থেকে পরপর তিনবার ইউপি চেয়ারম্যান, ১৯৯৩ সাল থেকে দুইবার পৌর চেয়ারম্যান এবং ২০০৮ সালে সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া ২০০৪ সাল থেকে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!