1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

লিসবনে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হওয়া মিজানের মৃত্যু

রনি মোহাম্মদ, সংবাদ মুহূর্ত, লিসবন, পর্তুগাল।
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৯৪ প্রদর্শিত সময়ঃ

পর্তুগালের রাজধানী লিসবনে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মিজানুর রহমান মিজান (২৮) নামের এক বাংলাদেশি যুবক। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার স্থানীয় সময় দুপুর ১২টায় লিসবনের সান্তা মারিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মিজান উবার এবং ভোল্টের রাইড শেয়ারিং অ্যাপ ভিওিক খাবার ডেলিভারির কাজ করতেন। তিনি ২০২০ সালে পর্তুগালে আসেন। তার বাড়ি সিলেট জেলার দক্ষিণ সুরমার মোঘলা বাজার।

গত ১৯ জুন দুপুরে লিসবনের আলকান্ত্রা এলাকায় ফুড ডেলিভারির কাজে যাবার সময় দুর্ঘটনায় মারাত্মক জখম হন। ওইদিন তার ইলেকট্রিক বাইসাইকেলের ব্রেকের তার ছিঁড়ে নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালের সঙ্গে ধাক্কা লাগে। এতে তার দুই হাত এবং এক পা ভেঙে যায়। এছাড়াও মাথায় মারাত্মকভাবে আঘাত পান তিনি। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে গত ১৭ দিন কোমায় থাকার পর সোমবার মারা যান তিনি।

মিজানের মৃত্যুতে লিসবনসহ পুরো পর্তুগালে অবস্থানরত বাংলাদেশি কমিউনিটি শোক প্রকাশ করেছে। তার বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পর্তুগালের বিভিন্ন কমিউনিটির প্রতিনিধি এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!