1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০১ অপরাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মহানগরীর পূজা মন্ডপ পরিদর্শন করলেন রাসিক মেয়র ও আরএমপি কমিশনার খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল রাসিক মেয়র ও আরএমপি কমিশনারের প্রতিমা বিসর্জন পরিদর্শন রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা রক্ষায় রাজশাহীতে বিজিবি মোতায়েন আরএমপির সিআরটি সদস্যদের সাতদিনের মেন্টরশিপ কোর্স শুরু ইউএনও’র হস্তক্ষেপে শেষযাত্রায় অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে মাদ্রিদে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের ভ্রাতৃ সমাবেশ প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুদানের চেক বিতরণ করলেন বসিক মেয়র

রাজশাহীতে সিসিটিভির ফুটেজ দেখে চার ছিনতাইকারী গ্রেপ্তার

সৈয়দ মাসুদ ও শিমুল খান, সংবাদ মুহূর্ত, রাজশাহী।
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১১৬ প্রদর্শিত সময়ঃ

রাজশাহী মহানগরী এলাকাজুড়ে সিসিটিভি স্থাপনের পর থেকে অপরাধী শনাক্তে সুফল পাচ্ছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। গেল শুক্রবার রাতে সিসিটিভির ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে চার ছিনতাইকারীকে। এরপর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত বেশকিছু মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রাজশাহী মহানগরের দরগাপাড়া মহল্লার আবুল কালামের ছেলে মোহাম্মদ সোহেল (২০), একই মহল্লার অরিফ হোসেনের ছেলে অমিত (২০), ওপর ভদ্রা রেলবস্তির সুমন শেখের ছেলে শাকিল শেখ (১৯) ও বেলপুকুর থানার পশ্চিম জামিরা গ্রামের আমিনুল ইসলামের ছেলে তুখরেজুল ইসলাম শাহেদ (৩০)। তারা নগরীতে একটি ছিনতাই চক্র গড়ে তুলে দীর্ঘদিন থেকে ছিনতাই করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার  গোলাম রুহুল কুদ্দুস জানান, শুক্রবার (২ জুলাই) দিবাগত রাতে নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন সময় ছিনতাই করা আটটি দামী মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গত ৯ জুন মহানগীরের নাইমুল হাসানের ছেলে হাসান শাহরিয়ার নাফিস শরীর চর্চা শেষে হেঁটে বাসায় ফিরছিলেন। নাফিস গোরহাঙ্গা মোড়ে বিআরটিসি কাউন্টারের কাছে পৌঁছালে তিনজন অজ্ঞাত যুবক তাকে ধাক্কা দিয়ে পথরোধ করে এবং তার কাছে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এরপর তাকে মারধর করে আটক রাখে এবং ছেড়ে দেওয়ার শর্তে তার বাবার মোবাইলে ফোন করে বিকাশে দুই হাজার টাকা দাবি করেন। নাফিসের বাবা তার ছেলের অবস্থান জানতে চেয়ে স্বশরীরে হাজির হয়ে টাকা দিতে চাইলে ছিনতাইকারীরা বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে বলে।

তখন নাফিসের বাবা ছেলের খোঁজে বের হয়ে ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। এরমধ্যে ছিনতাইকারীরা নাফিসকে নিয়ে তাদের অবস্থান পরিবর্তন করতে থাকে। এক পর্যায়ে নাফিস সুযোগ বুঝে দৌড়ে ছিনতাইকারীদের হাত থেকে পালিয়ে আসতে সক্ষম হয়।

এরপর বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলী আকবরের নেতৃত্বে পুলিশের একটি দল সিসিটিভির ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করেন। এরপর শুক্রবার দিনগত রাতে মহানগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান মহানগর পুলিশের এই কর্তা।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!