1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ

ব্রাহ্মণবাড়িয়ায় মাস্ক না পরায় যুবককে দিয়ে মাস্ক বিতরণ

নাসিফ জাবেদ নীলয়, সংবাদ মুহূর্ত, ব্রাহ্মণবাড়িয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৭১ প্রদর্শিত সময়ঃ

ব্রাহ্মণবাড়িয়ায় কঠোর লাকডাউন চলাকালে মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ার কারণে জালাল মিয়া (২০) নামে এক যুবককে জরিমানা হিসেবে এক বক্স মাস্ক বিতরণের নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য এই নির্দেশ দেন। 

জালাল মিয়ার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামে। তিনি শহরের কাজীপাড়ায় ভাড়া বাসায় বসবাস করেন। তিনি শহরের কুমারশীল মোড়ের একটি রেস্টুরেন্টের কর্মচারী।

জালাল মিয়া বলেন, শনিবার দুপুরে তিনি বাসা থেকে বের হয়ে কুমারশীল মোড়ে কাজে যাওয়ার পথে মুখে মাস্ক না থাকার কারণে প্রেসক্লাবের সামনে তাকে আটকে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে তাকে প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে এক বক্স মাস্ক বিতরণ করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর তিনি সেখানে দাঁড়িয়ে হতদরিদ্রদের মধ্যে মাস্ক বিতরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য বলেন, ছেলেটি মাস্ক ছাড়া রাস্তায় চলাচল করছিল।  এজন্য তাকে আর্থিক জরিমানা না করে এক বক্স মাস্ক কিনে বিতরণ করতে বলা হয়। পাশাপাশি মাস্ক ছাড়া রাস্তায় চলাচল না করার জন্যে সতর্ক করা হয়। তিনি আরও বলেন, যারা মাস্ক ছাড়া রাস্তায় বের হবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!