1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

সিডনিতে বাউ এলামনাই এসোসিয়েশনের প্রথম সভা অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ, সংবাদ মুহূর্ত, অস্ট্রেলিয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৪৬ প্রদর্শিত সময়ঃ

অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন বাউ এলামনাই এসোসিয়েশন, অস্ট্রেলিয়ার প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গেল রোববার সিডনির ইঙ্গেলবার্ন এলাকার দাওয়াত রেস্টুরেন্টে নব নির্বাচিত কার্যকরী কমিটি সভা করে।

এদিন সকাল ১০টায় কমিটির সভাপতি, কৃষিবিদ ড. আনোয়ারুল বকশী’র স্বাগত বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। সাধারণ সম্পাদক কৃষিবিদ আব্দুল ওয়ারেস বাবুলে’র পরিচালনায় নির্ধারিত বিষয়ের উপর আলোচনায় উপস্থিত সদস্যরা তাদের মতামত ব্যক্ত করে তা বাস্তবায়নের জন্য নানা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন।

কমিটির প্রকাশনা সম্পাদক কৃষিবিদ জিয়াউল হক বাবলু ক্যানবেরা থেকে অনলাইনে সভায় অংশগ্রহণ করেন ও উপস্থিত সদস্যগণের মতামতের সাথে একাত্মতা পোষণ করেন।  

সভায় আরও উপস্থিত ছিলেন কৃষিবিদ এম এ জলিল, কৃষিবিদ সামসুজ্জামান পান্না, কৃষিবিদ আবুল সরকার, কৃষিবিদ নজরুল ইসলাম, কৃষিবিদ ড. লাভলী রহমান, কৃষিবিদ খন্দকার মালিক সাফি জাকি, কৃষিবিদ নুরুন নাহার সুস্মিতা, কৃষিবিদ ড. আবুল কালাম আজাদ, কৃষিবিদ ড. আসাদুজ্জামান সেলিম, কৃষিবিদ কবির চৌধুরী রুবেল, কৃষিবিদ সত্যজিত সাহা প্রমুখ।

কার্যকরী কমিটির সভায় এসোসিয়েশনের সংবিধান পর্যালোচনা ও পরিপূর্ণ সংবিধান প্রণয়নে সাব-কিমিটি গঠন, সদস্য সংগ্রহ, তহবিল পর্যালোচনা ইত্যাদি বিষয়ভিত্তিক আলোচনায় উপস্থিত সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে তাদের মতামত দেন। এছাড়াও এসোসিয়েশনের ভবিষ্যৎ কর্মকাণ্ড পরিচালয়নায় বিভিন্ন পদক্ষেপ নিয়ে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

সভায় অংশগ্রহণ ও প্রাণবন্ত আলোচনার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে দুপুর সাড়ে ১২টায় সভাপতি ড. আনোয়ারুল বকশী সভার সমাপ্তি ঘোষণা করেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!