1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

টিকা নিয়েও করোনায় আক্রান্ত তিউনিশিয়ার প্রধানমন্ত্রী হিচেম মেচিচি

বিশ্বময় মুহূর্ত ডেস্ক।
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২০০ প্রদর্শিত সময়ঃ

তিউনিশিয়ার প্রধানমন্ত্রী হিচেম মেচিচি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্থানীয় সময় শুক্রবার (২৫ জুন) দেশটির সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর করোনায় আক্রান্তর বিষয়টি জানানো হয়েছে। খবর: রয়টার্সের। গত মাসে টিকা নিয়েছিলেন মেচিচি। এরপরও তিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। সরকারি এক বিবৃতিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী তার সব বৈঠক বাতিল করেছেন। কিন্তু ঘরে বসেই তিনি তার রুটিন দায়িত্ব পালন করবেন।

বার্তা সংস্থা রয়টার্স লিখেছে, সম্প্রতি তিউনিশিয়ায় করোনা ভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ শুরু হয়েছে। সে কারণে করোনা রোগীর চাপে দেশটির হাসপাতালগুলোতে আইসিইউ পূর্ণ হয়ে গেছে। স্বাস্থ্য কর্তৃপক্ষ এই তথ্য জানিয়েছে, পরিস্থিতিকে আরও বিপর্যয়কর বলে অভিহিত করেছে।

গত বছর তিউনিশিয়ায় করোনার এ প্রাদুর্ভাব শুরু হয়েছিল। তবে প্রথম দফায় সংক্রমণের নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়েছিল দেশটি। কিন্তু সাম্প্রতিক সময়ে সংক্রমণ বেড়ে যাওয়ার ফলে তা ঠেকাতে হিমশিম খাচ্ছে দেশটির কর্তৃপক্ষ। এখন করোনায় আক্রান্তের হার ৩৬ শতাংশ।   

শনিবার পর্যন্ত পাওয়া তথ্যানুযায়ী তিউনিশিয়ার তিন লাখ ৯৫ হাজারের বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত মানুষের মধ্যে ১৪ হাজার ৪০৬ জনের প্রাণহানি হয়েছে। এর প্রকৃত সংখ্যাটা আরও বেশি হবে বলেও তাদের ধারণা। 

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!