1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মহানগরীর পূজা মন্ডপ পরিদর্শন করলেন রাসিক মেয়র ও আরএমপি কমিশনার খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল রাসিক মেয়র ও আরএমপি কমিশনারের প্রতিমা বিসর্জন পরিদর্শন রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা রক্ষায় রাজশাহীতে বিজিবি মোতায়েন আরএমপির সিআরটি সদস্যদের সাতদিনের মেন্টরশিপ কোর্স শুরু ইউএনও’র হস্তক্ষেপে শেষযাত্রায় অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে মাদ্রিদে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের ভ্রাতৃ সমাবেশ প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুদানের চেক বিতরণ করলেন বসিক মেয়র

খুলনায় লকডাউন কার্যকরে মূখ্য ভূমিকায় কেএমপি

স্বপ্না সরদার, সংবাদ মুহূর্ত, খুলনা।
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৬৮ প্রদর্শিত সময়ঃ

মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় খুলনাসহ সারাদেশে চলছে কঠোর লকডাউন। খুলনা মেট্টোপলিটন পুলিশ সরকার নির্দেশিত লকডাউন বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে কাজ করছে। খুলনা মহানগরীর প্রবেশদ্বারসহ বিভিন্ন স্থানে ৩৮টি চেকপোস্ট বসিয়ে কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য চেকার্যক্রম জোরদার করা হয়েছে।

কেএমপির আটটি থানা এলাকায় বুধবার চলমান লকডাউনের মাঝে নিয়ম না মানায় ৩৫টি ইজিবাইক, একটি মাহিন্দ্র, একটি রিক্সা, সাতটি মোটরসাইকেলসহ ৪৪টি গাড়িকে জরিমানা করা হয়েছে। আইন অমান্য করায় মামলাও হয়েছে ১৫৪টি।

খুলনা মহানগরীতে মাস্ক না পরা, স্বাস্থ্যবিধি না মানা এবং অপ্রয়োজনে বাইরে ঘোরাঘুরি করার অপরাধে কেএমপির বিভিন্ন থানার সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক পুলিশের মাধ্যমে আইন অমান্যকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে ২২টি এবং ২৫জন ব্যক্তিকে এক লাখ ৭৬ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও, কেএমপির আটটি থানা এলাকায় গত ২২ জুন থেকে লকডাউন কার্যকর করতে ২৯টি মোবাইল টিম, হোন্ডা মোবাইল টিম ১৮টি, পিকেট ডিউটি চারটি এবং থানা, ফাঁড়ি ও ট্রাফিক পুলিশের সদস্যগণ ২৪ ঘন্টা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে মহানগরী এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যদের, মানবিকতা, ধৈর্য ও সহিষ্ণুতা বজায় রেখে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!