1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

সিডনিতে এনএসসিএ’র বার্ষিক পুরস্কার বিতরণ

নাইম আবদুল্লাহ, সংবাদ মুহূর্ত, অস্ট্রেলিয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৩৮২ প্রদর্শিত সময়ঃ

অস্ট্রেলিয়ার সিডনিতে ন্যাশনাল স্পোর্টস ক্রিকেট একাডেমির বার্ষিক পুরস্কার বিতরণ করা হয়েছে। স্থানীয় সময় ১৩ জুন সিডনির গ্রিনএক্রে সিটিজেন সেন্টারে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কমিউনিটির নেতৃবৃন্দ ও খেলোয়াড়দের পিতামাতাসহ ৫০ জন প্রতিযোগী অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউ সাউথ ওয়েলস প্রাক্তন প্রিমিয়ার মরিস ইয়ামা। আরও উপস্থিত ছিলেন কসটাউন ক্যান্টারবুরি সিটি কাউন্সিলের মেয়র কার্ল আসফাওর ও কাউন্সিলর বিলাল আল হায়েকসহ দুই শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। মূল আয়োজনের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের প্রেসিডেন্ট মামুন রশিদl অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের দপ্তর সম্পাদক অমিত ভাসা।

অনুষ্ঠানে ক্লাব কর্তৃপক্ষ জানায়, প্রাক্তন বাংলাদেশি ক্রিকেটার মামুন রশিদের নেতৃত্বে ন্যাশনাল স্পোর্টস ক্রিকেট একাডেমি ২০২০ সালের মার্চে যাত্রা শুরু করে। নুতন প্রজন্মের বাংলাদেশিদের ক্রিকেটার হিসেবে তৈরি করার পাশাপাশি ক্যান্টারবুরি ডিস্ট্রিক্ট ও ওয়েস্টার্ন সবার্বের অন্যান্য টিমের সাথে খেলার সুযোগ করে দেওয়াটাও ক্লাবটির মূল উদ্দেশ্য। পরবর্তীতে জুনিয়র ক্রিকেটারদের মধ্যে নেতৃত্বদান, টিমওয়ার্ক ও তাদের আত্মবিশ্বাসী করে গড়ে তোলা।

সেই প্রত্যয় নিয়ে ক্লাবে যোগ হয় নিউ সাউথ ওয়েলস এর জুনিয়র ক্রিকেট এসোসিয়েশনে চারটি টিম। এরমধ্যে দু’টি ১১ বছরের নীচে, বাকি দু’টি ১৩ বছরের নীচে। গত ছয় মাস কঠোর অনুশীলন ও প্রফেশনাল কোচিংয়ের মাধ্যমে ১৩ বছরের নীচের টিমটি ডিস্ট্রিকের সেরা ১২টি টিমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

ক্লাবের ১৩ বছরের নীচের গ্রুপের ক্ষুদে ক্রিকেটার নাওফের রশিদ নিউ সাউথ ওয়েলস রাজ্যের সেরা অলরাউন্ডার ও সব্বোর্চ রান করে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়। সেই ধারাবাহিকতায় ক্লাবের দু’টি টিম নিউ সাউথ ওয়েলস জুনিয়র উইন্টার প্রতিযোগিতায় অংশ নেয়।

অনুষ্ঠানে খেলোয়াড়দের পুরস্কার প্রদানের পাশাপাশি ক্লাব গঠনে বিশেষ অবদানের জন্য বিভিন্ন কমিউনিটি ব্যক্তিত্বকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও বাংলাদেশ অরজিন ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে নওফেল রশিদকে টপ অলরাউন্ডার অফ দি ডিস্ট্রিক্ট পুরস্কার দেয়া হয়।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!