1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

সিডনিতে বিজয় মেলা করবে বিডি হাব

নাইম আবদুল্লাহ, সংবাদ মুহূর্ত, অস্ট্রেলিয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩২৭ প্রদর্শিত সময়ঃ

আগামী ১৮ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় বিজয় মেলার আয়োজন করবে বিডি হাব। সিডনির ক্যাম্বেলটাউন স্পোর্টস স্টেডিয়ামে মেলা অনুষ্ঠিত হবে বলে শনিবার সংবাদ সম্মেলনে ঘোষণা দেন বিডি হাবের কর্তাব্যক্তিরা। সিডনির মিন্ট’র নিজস্ব হাব ভবনে সংবাদ সম্মেলন করে প্রতিষ্ঠানটি। সংবাদ সম্মেলনের শুরুতে বিডি হাবের সভাপতি আবুল সরকার উপস্থিত সাংবাদিকদের স্বাগত জানান। এরপর সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল খান রতন সংবাদ সম্মেলনের উদ্দেশ্য তুলে ধরেন।

এরপর বিডি হাবের যুগ্ম সম্পাদক ফয়সাল আজাদ শীতকে সামনে রেখে আগামী ৩১ জুলাই হাবের পক্ষ থেকে পিঠা মেলা আয়োজনের ঘোষণা দেন। এছাড়াও সংগঠনের আরেক যুগ্ম সম্পাদক সাইদ মিঠু ঈদ উল আজহা উপলক্ষ্যে ঈদমেলা করার ঘোষণা দেন। আগামী ১১ ও ১৮ জুলাই হাব প্রাঙ্গনে এই মেলা অনুষ্ঠিত হবে। এসময় বিডি হাবের যুগ্ম সম্পাদক মোহান্মদ টিপু ঈদ মেলা বিষয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেন।

সবশেষে আবুল সরকার ও আব্দুল খান রতন বিজয়মেলা ২০২১ ঘোষনা দেন। প্রশ্নোত্তর পর্বে আব্দুল খান রতন, সহ-সভাপতি সফিক শেখ ও নীরব এই মেলার প্রস্তুতি ও যাবতীয় বিষয়ে উপস্থিত সাংবাদিকদের অবহিত করেন।

এরপর হালকা খাবার ও পানীয় দিয়ে সবাইকে আপ্যায়ন করা হয়। পরে সাংবাদিক, সুধী সমাজ ও খেলোয়াড়দের উপস্থিতিতে ক্যারাম খেলার উদ্বোধন করা হয়। খেলায় একক ও দ্বৈত বিভাগে প্রায় চল্লিশটি দল অংশগ্রহণ করছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!