1. admin@muhurto.tv : muhurtotv :
  2. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন
সর্বশেষ মুহূর্তঃ
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল রাসিক মেয়র ও আরএমপি কমিশনারের প্রতিমা বিসর্জন পরিদর্শন রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা রক্ষায় রাজশাহীতে বিজিবি মোতায়েন আরএমপির সিআরটি সদস্যদের সাতদিনের মেন্টরশিপ কোর্স শুরু ইউএনও’র হস্তক্ষেপে শেষযাত্রায় অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে মাদ্রিদে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের ভ্রাতৃ সমাবেশ প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুদানের চেক বিতরণ করলেন বসিক মেয়র আসছে জুনের আগে পদ্মা সেতুর উদ্বোধন: পানিসম্পদ উপমন্ত্রী দুর্গাপূজা উপলক্ষে আরএমপি কমিশনারের মতবিনিময় সভা

কুষ্টিয়ায় গুলি করে শিশুসহ তিনজনকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, সংবাদ মুহূর্ত, কুষ্টিয়া।
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৮০ প্রদর্শিত সময়ঃ

কুষ্টিয়া শহরে প্রকাশ্যে স্ত্রী-সন্তানসহ তিনজনকে গুলি করে হত্যা করেছে পুলিশের এক এসআই। রোববার বেলা ১২টার দিকে শহরের ১৯ নম্বর ওয়ার্ডের কাস্টমস মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা কারিকর পাড়া গ্রামের শাকিল হোসেন (২৮) তিনি একজন বিকাশ কর্মী। আসমা খাতুন (২৫) এবং তাদের শিশু সন্তান রবিন (৫)। মা ও সন্তানের বাসা কুমারখালী উপজেরার চাপড়া ইউনিয়নে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এবং কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার তাপস কুমার সরকার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘পরপর তিনটি গুলির শব্দ শুনতে পেয়ে তারা বাইরে এসে দেখতে পান শিশুসহ তিনজন মাটিতে পড়ে আছে। এরমধ্যে মা ও পাঁচ বছরের ছেলে ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় শিশুটির বাবাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’

এদিকে, এলাকাবাসী ঘাতককে অস্ত্র ও গুলিসহ আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ তাকে থানায় নিয়ে গেছে। জানা গেছে, ঘাতক খুলনা ফুলতলা থানার এসআই সোমেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!