1. admin@muhurto.tv : muhurtotv :
  2. info@netpeon.org : Ali Siddiki : Ali Siddiki
  3. smbabu.mcj@outlook.com : S M Babu : S M Babu
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

বাংলাওয়াশের বদলে টাইগারদের অসহায় আত্মসমর্পন!

সুলাইমান কবীর, খেলার মুহূর্ত।
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৭৭ প্রদর্শিত সময়ঃ

অনেক আশার গুড়ে বালি পড়ল যেন। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষটা ভালো হলো না বাংলাদেশের। সফরকারী শ্রীলঙ্কার কাছে ৯৭ রানে হেরেছে বাংলাদেশ। এদিন শ্রীলঙ্কার দেওয়া ২৮৭ রান তাড়া করতে নেমে মাত্র ১৮৯ রানে গুটিয়ে গেছে টাইগাররা।

সিরিজ জয় আগেই নিশ্চিত হয়েছিল। লক্ষ্য ছিল শ্রীলঙ্কাকে দেশের মাটিতে হোয়াইওয়াশ করার। কিন্তু ব্যাটারদের অসহায় আত্মসমর্পনে সে সাধ আর মিটেনি বাংলাদেশ দলের। শেষ ম্যাচে হারলেও সিরিজের প্রথম ও দ্বিতীয় ম্যাচ জেতায় ২-১ ব্যাবধানে প্রথমবারের মতো লঙ্কানদের বিরুদ্ধে সিরিজ জিতেছে টিম টাইগার।

মিরপুরে হোম অব ক্রিকেটে টস হেরে ফিল্ডিং এ নামে বাংলাদেশ। লঙ্কান অধিনায়ক কুশল পেরেরাকে তিনবার জীবন উপহার দিয়েছে বাংলার ফিল্ডাররা। শেষমেষ তার ১২০ রানের ইনিংসের উপর ভর ৫০ ওভারে ছয় উইকেট ২৮৬ রান সংগ্রহ করে লঙ্কাবাহিনী। জবাবে লঙ্কান পেসার দুশ্মন্ত চামিরার তোপের মুখে ২৮ রানের মধ্যেই টপ অর্ডারের তিনজন ব্যাটারকে হারানো বাংলাদেশ যেন আর ঘুরে দাঁড়ানোর শক্তি পায়নি, নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। শেষ পর্যন্ত ৪৫ বল বাকি থাকতেই ১৮৯ রানে থেমে যায় টাইগাররা।

শেষ ম্যাচে বারবার ব্যর্থ হওয়া লিটন দাসের পরিবর্তন একাদশে ডাক পান তরুণ নাইম শেখ। ওয়ানডেতে প্রথমবারের মতো তামিমের সঙ্গী হয়ে মাঠে নেমে ব্যর্থ হন তিনিও। ফেরেন মাত্র এক রান করে। এছাড়া নিজের পছন্দের তিন নাম্বার জায়গায় ফের ব্যর্থ সাকিব। ফিরেছেন মাত্র এক হালি রান নিয়ে!

দলের জন্য মিডল অর্ডারে মোসাদ্দেক আর মাহমুদুল্লাহ কিছুটা লড়াই করেছেন। কিন্তু বিশাল লক্ষ্য তাড়া করতে তা যথেষ্ট ছিলনা। মোসাদ্দেক ৫১ এবং শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হবার আগে মাহমুদুল্লাহ করেন ৫৩ রান। চামিরা ১৬ রানে নেন পাঁচ উইকেট। 

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত মুহূর্ত কমিউনিকেশনস লিমিটেড।
error: কপি/রাইট ক্লিক এর অনুমতি নাই !!!